শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ভয়ংকর অপরাধী নায়িকা মুনমুন!

ভয়ংকর অপরাধী নায়িকা মুনমুন!

বিনোদন ডেস্ক: চলচ্চিত্রাঙ্গনে দাপিয়ে চলা এক সময়ের জনপ্রিয় নায়িকা মুনমুন, এখন আর তাকে অভিনয়ে খুব একটা পাওয়া যায় না। তবে ইদানিং আবারও অভিনয়ে ভুবনে সরব হয়ে উঠেছেন। অভিনয় করছেন একের পর এক নতুন ছবিতে।

সম্প্রতি মিজানুর রহমান মিজানের ‘তোলপাড়’ ছবিতে কাজ করছেন এক সময়ের সাড়া জাগানো এই নায়িকা। ছবিতে একজন ভয়ংকর অপরাধীর চরিত্রে দেখা যাবে তাকে। বর্তমানে ছবির শেষ অংশের শুটিং চলছে। এর শুটিং শেষ করে তিনি অংশ নেবেন নতুন আরও একটি ছবির কাজে।

মুনমুন বলেন, ‘হাতে বেশ কয়েকটি ছবির কাজ আছে। গল্পগুলো অনেক সুন্দর, চরিত্রগুলো ভিন্ন ধাঁচের। “তোলপাড়” ছবিতে ভয়ঙ্কর অপরাধীর চরিত্রে কাজ করছি। একই নির্মাতার “রাগী” ছবিতে প্রথমে পজিটিভ এবং পরে নেগেটিভ চরিত্রে দর্শক দেখবেন। এর কাজও শেষ দিকে। আর হারুন-উজ-জামানের “পদ্মার প্রেম”-এর চরিত্রটি আবার অন্যরকম। ছবিগুলো নিয়ে আমি আশাবাদী।’

এদিকে, ‘পদ্মার প্রেম’ ছবিতে মুনমুনের বিপরীতে অভিনয় করেছেন আলেকজান্ডার বো। ‘রাগী’ ছবিতে তার সহশিল্পী চিত্রনায়িকা আঁচল, আবির, মিশা সওদাগর, সনি রহমানসহ অনেকে।

উল্লেখ্য, ১৯৯৭ সালে গুণী নির্মাতা এহতেশামের হাত ধরে রূপালি ভুবনে পা রাখেন চিত্রনায়িকা মুনমুন। তার প্রথম ছবি ‘মৌমাছি’। এরপর তিনি অভিনয় করেন অসংখ্য ছবিতে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877